ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ৩৬ নেতাকর্মী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
সিরাজগঞ্জে বিএনপি-জামায়াতের ৩৬ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের ১০টি থানা এলাকায় অভিযান চালিয়ে বিএনপি-জামায়াতের ৩৬ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে দায়ের করা নাশকতার মামলা রয়েছে বলে সংশ্লিষ্ট থানা সূত্রে জানা গেছে।

 

রোববার (২৯ অক্টোবর) গভীর রাতে জেলার সদর, বেলকুচি, রায়গঞ্জ, উল্লাপাড়া, তাড়াশ, এনায়েতপুর, শাহজাদপুর, সলঙ্গা, কামারখন্দ ও চৌহালী থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

সোমবার দুপুরে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় বিএনপির ৫ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।  

বেলকুচি থানার ওসি আনিসুর রহমান জানান, রোববার রাতভর অভিযান চালিয়ে নাশকতা মামলার ৪ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  

রায়গঞ্জ থানার ওসি মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম বলেন, গত রাতে চান্দাইকোন এলাকা থেকে জামায়াতের রোকন মোকাদ্দেস আলীকে গ্রেপ্তার করা হয়েছে।  

উল্লাপাড়া থানার ওসি নজরুল ইসলাম জানান, উল্লাপাড়া পৌর বিএনপির ৭ নম্বর ওয়ার্ডের সভাপতি নজরুল ইসলাম ম্যাগনেটসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  

তাড়াশ থানার ওসি শহীদুল ইসলাম জানান, জামায়াত ও বিএনপির ৩ নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।  

এনায়েতপুর থানার ওসি পঞ্চানন্দ সরকার বলেন, গতরাতে অভিযান চালিয়ে সদিয়া চাঁদপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আফু শিকদার ও সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান, থানা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি সাইফুল ইলাম ছানোয়ারসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

শাহজাদপুর থানার ওসি খায়রুল বাশার বলেন, গত ২৪ ঘণ্টায় শাহজাদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।  

সলঙ্গা থানার ওসি এনামুল হক বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে বিএনপি ২ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।  

কামারখন্দ থানার ওসি রেজাউল করিম বলেন, বিএনপির এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।  

চৌহালী থানার ওসি হারুন-অর-রশিদ বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে খাস পুখুরিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি শহীদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।