ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

জেলে থাকা বিএনপি নেতার নামেও মোটরসাইকেল পোড়ানোর মামলা!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
জেলে থাকা বিএনপি নেতার নামেও মোটরসাইকেল পোড়ানোর মামলা! প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ নেতার মোটরসাইকেল পোড়ানোর মামলায় মো. মনিরকে (৩৮) নামে জেলে থাকা এক বিএনপি কর্মীকেও অভিযুক্ত করা হয়েছে।

রোববার (২৯ অক্টোবর) রূপগঞ্জ থানায় মামলাটি করেন আবু বক্কর নামে এক ছাত্রলীগ নেতা।

মামলার ৪২ নম্বর আসামি করা হয় মো. মনিরকে।

মামলার বাদী ছাত্রলীগ নেতা আবু বক্কর মামলার এজাহারে দাবি করেন, গত শনিবার (২৮ অক্টোবর) রাতে মনিরসহ অভিযুক্তরা সংঘবদ্ধভাবে তার ওপর হামলা করে আবু বক্করের মোটরসাইকেল পুড়িয়ে দেন।

এদিকে গত ২৭ অক্টোবর মনিরকে আটক করে পুলিশ। পরে ঢাকার ওয়ারী থানার ২০২২ সালের একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

বর্তমানে মনির ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি আছেন বলে জানা গেছে। কারাবন্দি থাকা অবস্থায় ২৮ অক্টোবর রাতে রূপগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে ছাত্রলীগ কর্মীর মোটরসাইকেল পোড়ানোর ঘটনার মামলায় অভিযুক্ত হন তিনি।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন বিষয়টি নিশ্চিত করে জানান, ২৭ অক্টোবর গ্রেপ্তার করা হয় মনিরকে। ওয়ারী থানার মামলায় বর্তমানে তিনি ঢাকায় কারাবন্দি আছেন। কারাবন্দি থাকা অবস্থায় তিনি কীভাবে মোটরসাইকেল পোড়ালেন সেটাই আশ্চর্যের বিষয়।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান জানান, একটি মামলা হয়েছে, মামলায় একজন গ্রেপ্তার আছেন।

বাংলাদেশ সময়: ০৯৩৪ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।