ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে তিন মামলায় আসামি ৩০৯ জন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
গাজীপুরে তিন মামলায় আসামি ৩০৯ জন

গাজীপুর: জেলার বিভিন্ন এলাকায় গাড়িতে অগ্নিসংযোগ ও ভাঙচুরের ঘটনায় বিভিন্ন থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।

এ তিনটি মামলায় ৩০৯ জনকে আসামি করা হয়েছে।

মামলায় ৩৪ জনের নাম উল্লেখ করে ২৭৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এছাড়াও আরো কয়েকটি থানায় মামলা প্রক্রিয়াধীন অবস্থায় আছে।

গাজীপুরের বিভিন্ন থানা সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আশরাফ উদ্দিন বলেন, শনিবার (২৮ অক্টোবর) রাতে কোনাবাড়ী কলেজ গেট এলাকায় হরতাল সমর্থনকারীরা দাঁড়িয়ে থাকা একটি বাসে অগ্নিসংযোগ করে। এ ঘটনায় বাসের মালিক কামাল হোসেন বাদী হয়ে রোববার (২৯ অক্টোবর) ১৫ জনের নাম উল্লেখ করে ২৫০ জনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে গাজীপুর মেট্রোপলিটনের সহকারী কমিশনার (এসি-টঙ্গী জোন) মো. মেহেদী হাসান দিপু জানান, রোববার (২৯ অক্টোবর) সকালে টঙ্গী ও থানাধীন চেরাগআলী এলাকায় বিআরটিসির দোতলা বাসে অগ্নিসংযোগের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করে বিআরটিসি কর্তৃপক্ষ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এছাড়া কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফায়েজুর রহমান জানান, শনিবার (২৮ অক্টোবর) রাতে কালীগঞ্জ উপজেলার ভাদাত্তী এলাকায় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় আনিছুজ্জামান মাসুম বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় আরো কয়েকজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিরাজুল ইসলাম জানান, গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া এলাকায় একটি ড্রাম ট্রাকে অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় জয়দেবপুর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২৩
আরএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।