ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে পুলিশের ব্যবহৃত গাড়িতে অগ্নিসংযোগ-ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
গাজীপুরে পুলিশের ব্যবহৃত গাড়িতে অগ্নিসংযোগ-ভাঙচুর

গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় হরতাল সমর্থকরা পুলিশের ব্যবহৃত একটি গাড়িতে অগ্নিসংযোগ, ভাঙচুর করেছে।

রোববার (২৯ অক্টোবর) সকাল থেকে কোনাবাড়ী এলাকায় পুলিশের সঙ্গে হরতাল সমর্থনকারীদের সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার (২৯ অক্টোবর) সারাদেশে চলছে বিএনপির ডাকা হরতাল। হরতাল সমর্থনে গাজীপুর মহানগরের কোনাবাড়ী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে রেখেছে হরতাল সমর্থনকারীরা। রোববার দুপুরে কোনাবাড়ী এলাকায় ফ্লাইওভারের পূর্ব পাশে পুলিশের ব্যবহৃত একটি গাড়িতে অগ্নিসংযোগ করে হরতাল সমর্থনকারীরা।

এদিকে র‌্যাব ও পুলিশ পরিস্থিতির নিয়ন্ত্রণ টিয়ারসেল নিক্ষেপ করছে। এ সময় হরতাল সমর্থনকারীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কাঠের টুকরা ও টায়ারে অগ্নিসংযোগ করে। ফলে এ মহাসড়কে সব প্রকার যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পুলিশকে লক্ষ্য করে হরতাল সমর্থনকারীরা ইট পাটকেল নিক্ষেপ করে। পুলিশের টিয়ারসেল নিক্ষেপের শব্দে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

এদিকে টিয়ারসেলের ধোঁয়া সাধারণ মানুষের ঘরবাড়িতে ঢুকে পড়ছে। ফলে শিশুসহ বিভিন্ন বয়সের মানুষের মারাত্মকভাবে অসুস্থ হয়ে পড়েছে। দুপুর দেড়টা পর্যন্ত হরতাল সমর্থনকারীদের সঙ্গে র‌্যাব-পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া চলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (এসি-কোনাবাড়ী জোন) মো. আসাদুজ্জামান জানান, হরতাল সমর্থনকারীরা পুলিশকে লক্ষ্য করে পাটকেল নিক্ষেপ করেছে। এছাড়া চলন্ত যানবাহন ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, অক্টোবর ২৯, ২০২৩
আরএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।