ঢাকা, মঙ্গলবার, ৩১ বৈশাখ ১৪৩১, ১৪ মে ২০২৪, ০৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বিএনপির মশাল মিছিল, বাসে আগুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
গাজীপুরে বিএনপির মশাল মিছিল, বাসে আগুন

গাজীপুর: আগামীকাল রোববার ডাকা হরতালের সমর্থনে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী এলাকায় মশাল মিছিল করেছে বিএনপি। এ সময় একটি বাসে আগুন দেওয়া হয়।

শনিবার (২৮ অক্টোবর) রাতে গাজীপুর মহানগরের কোনাবাড়ী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মশাল মিছিল বের করে।


উল্লেখ্য, রোববার (২৯ অক্টোবর) সারা দেশে হরতালের ঘোষণা দিয়েছে বিএনপি।

পুলিশ ও বিএনপি নেতাকর্মী ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, রোববার হরতাল সমর্থনে শনিবার রাতে কোনাবাড়ী এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মশাল মিছিল বের করে কোনাবাড়ী থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন কোনাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন।

এ সময় কোনাবাড়ী কলেজগেট এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দেওয়া হয়।

কোনাবাড়ী থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন জানান, হরতাল সমর্থনে আমরা শান্তিপূর্ণভাবে মশাল মিছিল করেছি। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করতে কে বা কারা কোনাবাড়ী কলেজগেট এলাকায় বাসে আগুন দিয়েছে।

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আশরাফ উদ্দিন জানান, হরতাল সমর্থনকারীরা দাঁড়িয়ে থাকা একটি বাসে অগ্নিসংযোগ করেছে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে বাসের আগুন নেভায়। আগুনে বাসটির ৫০ শতাংশ পুড়ে গেছে। হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
আরএস/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।