ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঙ্গু নদীতে নৌকাডুবি: তিনদিন পর মিলল দুইজনের মরদেহ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
সাঙ্গু নদীতে নৌকাডুবি: তিনদিন পর মিলল দুইজনের মরদেহ 

বান্দরবান: বান্দরবানের থানচি উপজেলার রেমাক্রী ইউনিয়নের সাঙ্গু নদীতে নৌকাডুবির ঘটনার তিনদিন পর নিখোঁজ বাকি দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাঙ্গু নদীর আদা ম্রো পাড়া এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করে এলাকাবাসী।

উদ্ধার করা মরদেহগুলো হলো- রেমাক্রী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের অংলে খুমী পাড়া এলাকার লংবে খুমী (৪৫) ও একই ইউনিয়নের চয় অং খুমী পাড়ার ছাই খুমী (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৫ অক্টোবর) সকালে ছোট মদকের অংলে খুমি পাড়ার নয় ব্যক্তি নৌকা নিয়ে রেমাক্রী বাজারে যান। পরে বিকেলে বাড়ি ফেরার পথে রেমাক্রির আদা পাড়া এলাকায় পৌঁছালে ইঞ্জিন চালিত নৌকাটি প্রবল স্রোতের কবলে পড়ে হঠাৎ পাথরের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। পরে সাঁতরে ছয়জন তীরে পৌঁছালেও বাকি তিনজন নিখোঁজ হয়। পরে তাদের উদ্ধারে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল থেকে থানচি সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল অভিযান শুরু করে এবং লং রে খুমি নামে এক নারীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এই ঘটনায় আরও দুইজন নিখোঁজ ছিল।

সর্বশেষ শনিবার (২৮ অক্টোবর) সকাল ১১টায় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সাঙ্গু নদীর আদা ম্রো পাড়া এলাকা থেকে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করে এলাকাবাসী।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।