ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
চাঁদপুরে পুলিশের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৩

চাঁদপুর: চাঁদপুরে ইলিশ বিক্রির সময় মাছসহ তিন ব্যক্তিকে আটক কর হয়।  পরে তাদের থানায় নিয়ে যাওযার সময় পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপ করলে পুলিশের দুই সদস্য আহত হন।

এ হামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ হামলার ঘটনায় ২৯ জনের নামে এবং ৪০-৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে চাঁদপুর সদর মডেল থানায় বাদী হয়ে মামলা করেছে পুলিশ। পরে শনিবার (২৮ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার তিন আসামিকে আদালতে পাঠানো হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন- সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া কোটারাবাদ এলাকার মো. শাহীন (৩৮), মো. বিল্লাল (২৪) ও মো. আবদুল গফুর (৩৫)।  

আহত পুলিশ সদস্যরা হলেন- মাইমুনুদ্দিন ও জোবায়ের হোসেন।

মামলার বাদী চাঁদপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আকরামুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনায় মা ইলিশ রক্ষা অভিযানের অংশ হিসেবে ২৬ অক্টোবর ভোরে সদর উপজেলার বহরিয়া এলাকায় মডেল থানার একটি চৌকস দল অভিযান করে। এ সময় শাহীন, বিল্লাল ও গফুর নামে তিনজন ব্যক্তির কাছ থেকে চারটি বাজারের ব্যাগে থাকা ৪০ কেজি ইলিশ মাছ ও নগদ ২৯ হাজার ১০০ টাকা জব্দ করা হয়। পরে মাছসহ আটক ব্যক্তিদের থানায় নিয়ে যাওয়ার সময় উল্লিখিত তিন আসামিসহ অজ্ঞাতনামা আসামিরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে। এ হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নয় রাউন্ড গুলি ছুড়ে পুলিশ।  

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, হামলার ঘটনায় গ্রেপ্তার আসামিদের আজ আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।