ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৮ কেজি গাঁজাসহ কারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
রাজধানীতে ৮ কেজি গাঁজাসহ কারবারি আটক

ঢাকা: রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের প্রবেশপথের সামনের গোলচত্বর এলাকা থেকে সাত কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মিল্টন শেখ নামে এক ব্যক্তিকে আটক করেছে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

শুক্রবার (২৭ অক্টোবর) সকালে বিমানবন্দরের মূল প্রবেশপথের গোলচত্বর এলাকায় এপিবিএনের নিয়মিত চেকপোস্টে তল্লাশি চলাকালে গাঁজাসহ তাকে আটক করা হয়।

এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, নিয়মিত তল্লাশি কার্যক্রম চলাকালে সকালে গোলচত্বর এলাকায় মিল্টন শেখকে তার সঙ্গে থাকা ব্যাগসহ এপিবিএন চেকপোস্টে থামানো হয়। এ সময় তার ব্যাগ সন্দেহজনক মনে হলে সেটি তল্লাশি করা হয়।

এপিবিএনের এই কর্মকর্তা বলেন, মিল্টন শেখ মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার চাঁন মিয়া শেখের ছেলে। তিনি মানিকগঞ্জের অধিবাসী। আমিরুল নামে মানিকগঞ্জের এক ব্যক্তির প্ররোচনায় তিনি এয়ারপোর্টের সামনের ঢাকা-ময়মনসিংহ রোডে এক ব্যক্তির কাছ থেকে গাঁজা সংগ্রহ করে মানিকগঞ্জে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। পরিকল্পনা অনুযায়ী গাঁজা সংগ্রহ করলেও এপিবিএনের চেকপোস্টে ধরা পড়েন তিনি।  

তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানিয়েছেন এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউল হক।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এমকে/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।