ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাজা টাওয়ারে আগুন, ৫ সদস্যের তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
খাজা টাওয়ারে আগুন, ৫ সদস্যের তদন্ত কমিটি

ঢাকা: রাজধানীর মহাখালীর আমতলীতে খাজা টাওয়ার আগুনের ঘটনায় ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর।

শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (মিডিয়া সেল) মো. শাহজাহান শিকদার বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খাজা টাওয়ারের অগ্নিদুর্ঘটনার বিষয়ে ৫ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। কমিটির প্রধান হলেন ফায়ার সার্ভিসের পরিচালক (অপারোশন ও মেইনন্ট্যানেন্স) লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ তাজুল ইসলাম চৌধুরী। সদস্য সচিব হলেন ফায়ার সার্ভিসের ঢাকা বিভাগের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিন।  
এছাড়া কমিটির তিন সদস্য হলেন ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. আনোয়ারুল হক, উপসহকারী পরিচালক মো. তানহারুল ইসলাম ও ফায়ার সার্ভিসের তেজগাঁও স্টেশনের সিনিয়র অফিসার মো. নাজিম উদ্দিন সরকার।

তিনি আরও বলেন, অগ্নি দুর্ঘটনার কারণ ও ক্ষয়ক্ষতি নিরূপণের মাধ্যমে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য কমিটিকে ১৫ কার্যদিবস সময় দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এসজেএ/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।