ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে পৃথক ট্রেন দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
সিরাজগঞ্জে পৃথক ট্রেন দুর্ঘটনায় নিহত ২ প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দে পৃথক ঘটনায় ট্রেনে কাটা পড়ে দুইজন নিহত হয়েছেন।  

শুক্রবার (২৭ অক্টোবর) দুপুরের দিকে উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশন এলাকায় ও এদিন ভোরে জামতৈল রেলওয়ে স্টেশনের উত্তরদিকে এ দুটি দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- পাবনা জেলার সুজানগর উপজেলার শারীরভিটা গ্রামের কিরণ খানের স্ত্রী ফারজানা আক্তার আঁখি (৩০) ও জামালপুর জেলার ইসলামপুর থানার মন্যারচর গ্রামের এলাছ শেখের ছেলে মোহাম্মদ বিশাল (২৮)।  

এদের মধ্যে বিশাল সুন্দরবন এক্সপ্রেসের মেসিয়ার হিসেবে কর্মরত ছিলেন।  

সিরাজগঞ্জ রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, দুপুরে ঢাকা থেকে খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস ট্রেনটি জামতৈল স্টেশনে থামলে সেখানে নামেন খাবার বগির মেসিয়ার বিশাল। পরে সময় হলে ট্রেনটি ছেড়ে দেয়। এ সময় বিশাল চলন্ত ট্রেনে উঠতে গেলে হাত ফসকে যান। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।  

এর আগে, জামতৈল রেলওয়ে স্টেশন পাওয়ার আগে সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী সিরাজগঞ্জ এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে আঁখি নামে এক নারীর মৃত্যু হয়।
খবর পেয়ে দুইটি মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।