ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাঙ্গু নদীতে নৌকাডুবি: ১৬ ঘণ্টা পর মিলল তরুণীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
সাঙ্গু নদীতে নৌকাডুবি: ১৬ ঘণ্টা পর মিলল তরুণীর মরদেহ

বান্দরবান: বান্দরবানের থানচির সাঙ্গু নদীতে নৌকা ডুবির প্রায় ১৬ ঘণ্টা পর লং রে খুমির (২১) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করেছে থানচি ফায়ার সার্ভিসের কর্মীরা। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন আরও দুইজন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় থানচি উপজেলার তিন্দু ইউনিয়নের বড় পাথর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া মরদেহটি লং রে খুমির (২১)। তিনি থানচির রেমাক্রি ইউপির অং লে খুমি পাড়ার বাসিন্দা লং বে খুমির মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় রেমাক্রির আদা পাড়ায় ইঞ্জিন চালিত একটি নৌকা পাথরের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। নৌকার ছয় যাত্রী সাঁতার কেটে তীরে পৌঁছাতে পারলেও বাকি তিনজন যাত্রী নদীর স্রোতে ভেসে নিখোঁজ হন। পরে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) ভোরে তাদের উদ্ধারে থানচি সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল অভিযান পরিচালনা করে। এসময় লং রে খুমির মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এদিকে এ ঘটনায় এখনো আরও দুইজন নিখোঁজ রয়েছেন।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা. আবুল মনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নৌকা ডুবিতে তিনজন নিখোঁজ হওয়ার ঘটনায় এক তরুণীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুইজনের মরদেহ উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযান চলমান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।