ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

২৮ অক্টোবর ঘিরে আমিনবাজারে পুলিশের চেকপোস্ট-তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
২৮ অক্টোবর ঘিরে আমিনবাজারে পুলিশের চেকপোস্ট-তল্লাশি আমিনবাজারে পুলিশের চেকপোস্ট

সাভার (ঢাকা): ঢাকায় ২৮ অক্টোবর রাজনৈতিক দলগুলোর সমাবেশকে সামনে রেখে রাজধানীর প্রবেশমুখ আমিনবাজারে চেকপোস্ট বসিয়ে যানবাহনে যাত্রীদের তল্লাশি শুরু করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার ২০ শয্যা হাসপাতালের সামনে চেকপোস্ট বসিয়ে এ তল্লাশি কার্যক্রম শুরু হয়।

দুপুরে আমিনবাজারে দেখা যায়, বিপুল সংখ্যক পুলিশের উপস্থিতি রয়েছে। ঢাকাগামী বিভিন্ন যানবাহন থামিয়ে যাত্রীদের জিজ্ঞাসাবাদ ও ক্ষেত্র বিশেষে তাদের সাথে থাকা ব্যাগপত্র তল্লাশি করছে পুলিশ। এ ক্ষেত্রে ঢাকাগামী দূরপাল্লার বিভিন্ন যাত্রীবাহী বাস, গণপরিবহন, প্রাইভেট কার, মাইক্রোবাস ও মোটরসাইকেলের প্রতি পুলিশের বিশেষ নজর লক্ষ্য করা গেছে।

অন্যদিকে, সকাল থেকে সাভার হাইওয়ে থানার পাশে মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ পরিচালনা করতে দেখা যায় র‌্যাব ও ট্রাফিক পুলিশ সদস্যদের। তবে বিকেল ৩টার দিকে সেই চেকপোস্ট আর দেখা যায়নি। সন্দেহভাজন কাউকে আটকের খবরও পাওয়া যায়নি।

আমিনবাজার চেকপোস্টে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম, সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত রয়েছেন।

ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) শাহিদুল ইসলাম বলেন, ২৮ তারিখে যেহেতু রাজধানীতে দুটি রাজনৈতিক দলের সমাবেশ রয়েছে, সেহেতু কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোনো নাশকতা কিংবা বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, তা নিশ্চিত করতেই পুলিশের এই চেকপোস্ট কার্যক্রম চলছে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, ২৫ অক্টোবর, ২০২৩ 
এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।