ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ভ্যানচালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
বাগেরহাটে ভ্যানচালক হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় কিল-ঘুষি মেরে ভ্যানচালককে হত্যা মামলার প্রধান আসামি হেলাল ভুঁইয়াকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ।  

বুধবার (২৫ অক্টোবর) গভীর রাতে মোল্লাহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে একই দিন দুপুরে শরীরে ভ্যানের ধাক্কা লাগায় কিল-ঘুষি মেরে আল আমিন নামে এক ভ্যানচালককে হত্যা করে হেলাল ভুঁইয়া। পরে রাতে আল আমিনের স্ত্রী লাকি বেগম বাদী হয়ে হেলাল ভুঁইয়ার নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দুই-তিনজনকে আসামি করে মোংলা থানায় হত্যা মামলা দায়ের করেন।

গ্রেপ্তার হেলাল মোংলা উপজেলার মামার ঘাট এলাকার ব্যবসায়ী শহিদুল ‍ভুঁইয়ার ছেলে।  

হেলালের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে মোংলা থানায় একাধিক মামলা রয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছউদ্দিন বলেন, ঘটনার পর থেকেই অভিযুক্ত হেলালকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছিল। গভীর রাতে মোল্লাহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আইনগত প্রক্রিয়া শেষে তাকে বৃহস্পতিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে আরও তদন্ত চলছে।

নিহত ভ্যানচালক আল আমিন মোংলা উপজেলার মালগাজী এলাকার সবুর শেখের ছেলে। বাগেরহাট জেলা হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার দুপুর দেড়টার দিকে মামারঘাট এলাকা দিয়ে ভ্যান চালিয়ে যাচ্ছিলেন আল আমিন। তখন অসাবধানতাবশত হেলালের শরীরে আল আমিনের ভ্যানের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আল আমিনকে বেধড়ক মারধর করেন। একপর্যায়ে আল আমিন অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।