ঢাকা, মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ডিস ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩০ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
আশুলিয়ায় ডিস ব্যবসা নিয়ে দ্বন্দ্ব, গুলিবিদ্ধ ৩

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ডিস ব্যবসার দ্বন্দ্ব সমাধানের কথা বলে অফিসে ডেকে নিয়ে তিনজনকে গুলি করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুলিবিদ্ধ তিনজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যায় আশুলিয়ার কাঠগড়ার দুর্গাপুরের কোহিনুর সরকারের মার্কেটের পেছনে ওয়াজউদ্দিনের বাসার সামনে এ ঘটনা ঘটে।  

গুলিবিদ্ধরা হলেন- মানিক সরকার, শরিফ সরকার ও সাইদুর রহমান। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।  

অভিযুক্তরা হলেন- মাসুম খান, অশ্রু, সালমান ও বক্কর। তাদেরও বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

গুলিবিদ্ধ মানিক সরকার বলেন, আমরা ওই এলাকায় ১০ বছর ধরে ডিসের ব্যবসা করে আসছিলাম। বৃহস্পতিবার সন্ধ্যায় মাসুম, অশ্রুসহ কয়েকজন আমাদের লাইনের সংযোগ কেটে তাদের সংযোগ দিচ্ছিলেন। এ ঘটনায় অশ্রুর সঙ্গে মোবাইলে কথা হলে তারা তাদের অফিসে বিষয়টি মীমাংসার জন্য ডাকেন। পরে আমরা আমাদের অশ্রুর অফিসে গেলে কথা কাটাকাটি হয়। এসময় তারা অস্ত্র নিয়ে হঠাৎ গুলি চালালে আমরা তিনজন গুলিবিদ্ধ হই। পরে আমাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) আবদুল্লাহিল কাফি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। গুলিবিদ্ধরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।  

ফোনে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত কারো সঙ্গে কথা বলা যায়নি।  

বাংলাদেশ সময়: ০২২৭ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩ 
এসএফ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।