ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
নোয়াখালীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ যুবকের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন।

বুধবার (২৫ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার মাইজদী-সোনাপুর ফোরলেন সড়কের হোয়াইট হলের সামনে এবং একই সময় বেগমগঞ্জ উপজেলার চৌরাস্তা-মাইজদী প্রধান সড়কে এ দুটি দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন নোয়াখালী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের গোপাই এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে রাব্বি এবং বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের আবু তাহেরের ছেলে মিলন।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৭টার দিকে নোয়াখালী পৌরসভার হোয়াইট হল মার্কেটের সামনে মোটরসাইকেলসহ রাস্তায় পড়ে গুরুতর আহত হন রাব্বি। এ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সময় বেগমগঞ্জ উপজেলায় রাস্তা পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় গুরুতর আহত হন পথচারী মিলন। স্থানীয় লোকজন মিলনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ও বেগমগঞ্জ মডেল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হাইওয়ে পুলিশ ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ০১০৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।