ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গায়ে ভ্যানের ধাক্কা লাগায় চালককে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
গায়ে ভ্যানের ধাক্কা লাগায় চালককে হত্যা

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় গায়ে ভ্যানের ধাক্কা লাগায় মো. আল আমিন শেখ (৪৫) নামে বাহনটির চালককে কিল-ঘুষি মেরে হত্যা করা হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) দুপুরে মোংলা পৌরসভার মামার ঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আল আমিন মালগাজী এলকার সবুর শেখের ছেলে। আর অভিযুক্ত ব্যক্তির নাম হেলাল ভুইয়া (২৫)। তিনি মামার ঘাট এলাকার ব্যবসায়ী শহিদুল ভুইয়ার ছেলে। হেলালের বিরুদ্ধে আগে থেকেই মোংলা থানায় মারামারি সংক্রান্ত দুটি মামলা আছে।

মোংলা ভ্যান রিকশা ইউনিয়নের সভাপতি ইদ্রীস আলী বলেন, আল আমিনের ভ্যান ঢালু থেকে ওপরে ওঠার সময় হেলালের গায়ে স্পর্শ করে। এতে ক্ষিপ্ত হয়ে আল আমিনকে বেধড়ক মারধর করেন হেলাল। তাতে আল আমিনের মৃত্যু হয়। হেলাল একাধিক মামলার আসামি। তিনি একজন মাদকাসক্তও। এর আগেও অনেককে মারধর করেছেন। আমরা হেলালের বিচার চাই।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মোংলা সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মুশফিকুর রহমান তুষার বলেন, দুপুর দেড়টার দিকে মামার ঘাট এলাকা দিয়ে ভ্যান চালিয়ে যাচ্ছিলেন আল আমিন শেখ। তখন অসাবধানতাবশত এক ব্যক্তির গায়ের সঙ্গে আল আমিনের ভ্যানের ধাক্কা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে তিনি আল আমিনকে বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে আল আমিন অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমরা আল আমিনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠিয়েছি। আমরা স্থানীয়দের মাধ্যমে মারধরকারীকে শনাক্ত করেছি। অভিযুক্তকে আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।