ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনী রেল স্টেশনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
ফেনী রেল স্টেশনে ছিনতাইয়ের প্রস্তুতিকালে আটক ৩

ফেনী: ফেনী রেল স্টেশন এলাকা থেকে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের প্রধানসহ তিন সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের ধারালো হোল্ডিং চাকু এবং একটি ধারালো চাপাতি জব্দ করা হয়েছে।

মঙ্গলবার (২৪ অক্টোবর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তাররা হলেন- গ্যাং প্রধান কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার মো. সুলতানের ছেলে আবদুর রহমান অপু (১৮), ফেনীর ফুলগাজী উপজেলার মুন্সিরহাট এলাকার মিজানুর রহমানের ছেলে কামরুল হাসান সজীব (১৮) ও ফেনী পৌরসভার কদলগাজী সড়কের আনোয়ার হোসেন বাবলুর ছেলে মোর্শেদ আলম সাইমু (১৮)।

র‌্যাব জানায়, ফেনী রেল স্টেশন এলাকায় আবদুর রহমান অপুর নেতৃত্বে একটি সংঘবদ্ধ কিশোর গ্যাং গত বেশ কিছুদিন থেকে যাত্রীদের মোবাইল, ঘড়ি, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র ছিনতাই, আশেপাশের এলাকায় মারামারি, স্থানীয় আধিপত্য বিস্তারসহ নানা অপকর্মে জড়িত থাকার অভিযোগ আসে। সোমবার (২৩ অক্টোবর) রাত ১০টার দিকে তারা ফেনী রেল স্টেশন এলাকায় ছিনতাইয়ের উদ্দেশে একত্রিত হচ্ছিল। বিষয়টি জানতে পেরে র‌্যাবের সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে। এ সময় তারা পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তিনজনকে আটক করে। তবে বাকি সহযোগিরা পালিয়ে যায়।

র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাদেকুল ইসলাম বাংলানিউজকে জানান, আইনি ব্যবস্থা নিতে আটকদের ফেনী মডেল থানা পুলিশে দেওয়া হয়েছে।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদুল ইসলাম চৌধুরী জানান, তাদের তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পরে মঙ্গলবার বিকেলে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এসএইচডি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।