ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাওরে মিলল অ্যাসল্ট মামলার আসামির মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩০ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
হাওরে মিলল অ্যাসল্ট মামলার আসামির মরদেহ

সিলেট: সিলেটের সীমান্তবর্তী গোয়াইনঘাটের হাওর থেকে কামাল উদ্দীন (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত কামাল গরু চোরাই সিন্ডিকেটের সঙ্গে সম্পৃক্ত ও বিজিবির দায়ের করা অ্যাসল্ট মামলার আসামি বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২৪ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার ভিতরগুল গ্রামের পাহাড়তলী দমদমা হাওর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কামাল উদ্দীন ভিতরগুল গ্রামের মৃত আবু মিয়ার ছেলে। তিনি পেশায় শ্রমিক ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে দমদমা হাওরে কামাল উদ্দীনের মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বাংলানিউজকে বলেন, ভারত থেকে অবৈধ পথে আনা গরু চোরাচালানীদের সঙ্গে কামাল উদ্দীনের সম্পৃক্ততা ছিল। এক সপ্তাহ আগে ভারত থেকে গরু নামাতে গিয়ে বিজিবি তাদের ধাওয়া করে। ওই ঘটনায় বিজিবি থানায় অ্যাসল্ট মামলা দায়ের করে। ওই মামলারও আসামি কামাল উদ্দীন। ধারণা করা হচ্ছে, বিজিবির ধাওয়া খেয়ে হাওরে সাঁতার কেটে পালাতে গিয়ে তার মৃত্যু হয়। নিহত কামালের মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০২৩
এনইউ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।