ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় নিজ ঘরে খুন হলেন নারী আনসার সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
বগুড়ায় নিজ ঘরে খুন হলেন নারী আনসার সদস্য

বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলায় পূজামণ্ডপে দায়িত্ব পালন শেষ করে নিজ বাড়িতে আশা রানী মোহন্ত (২৮) নামে এক নারী আনসার-ভিডিপি সদস্য খুন হয়েছেন।

সোমবার (২৩ অক্টোবর) রাতে শিবগঞ্জ পৌরসভার বানাইল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আশা রানী ওই এলাকার মুদি দোকানি ভজন কুমার মোহন্তের স্ত্রী।

আশা রানীর শাশুড়ি সুপ্রীতি রানী মোহন্ত জানান, আমার ছেলের বউ বানাইল উত্তরপাড়া সর্বজনীন দুর্গামন্দিরে নিরাপত্তার দায়িত্ব পালন করছিলেন। সোমবার রাত ১১টার দিকে পূজামণ্ডপ থেকে আশা রানী পোশাক পরিবর্তনের জন্য বাড়িতে আসে। এসময় আমি মণ্ডপে এবং আমার ছেলে দোকানে ছিলেন। পরে বাড়ি ফিরে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা খুলে আশাকে সোফার ওপর পড়ে থাকতে দেখি। খবর পেয়ে ছেলে এসে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, মরদেহের মুখে ও গলায় আঘাতের চিহ্ন দেখা গেছে। ঘরে একা পেয়ে দুর্বৃত্তরা আশা রানীকে হত্যা করে পালিয়ে গেছেন। তবে কি কারণে এ হত্যাকাণ্ড তা এখনও জানা যায়নি। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
কেইউএ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।