ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তালায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত, আহত ৩  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
তালায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত, আহত ৩  

সাতক্ষীরা: সাতক্ষীরার তালায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে সৌরভ দত্ত (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন আরোহী।

রোববার (২২ অক্টোবর) রাত ১২টার দিকে উপজেলার তালা-মাগুরা সড়কের কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ দত্ত খুলনা জেলার পাইকগাছা উপজেলার কপিলমুনি গ্রামের প্রদীপ দত্তের ছেলে।

আহতরা হলেন- খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বারাতিয়া গ্রামের সরজিত দের ছেলে প্রদীপ দে (২৯), পাইকগাছা উপজেলার কপিলমুনি গ্রামের মানিক লালের ছেলে সীমান্ত সিংহ (২৮) ও সাতক্ষীরা সদর উপজেলার ধুলিহর গ্রামের সন্তোষ পালের ছেলে সোহাগ পাল (২৪)।

আহত সোহাগ পাল জানান, তারা দুটি মোটরসাইকেলে কপিলমুনি থেকে বের হয়ে বিভিন্ন মণ্ডপে মণ্ডপে ঘুরে পূজা দেখছিলেন। এরই ধারাবাহিকতায় মাগুরায় পূজা দেখতে যাওয়ার পথে তালা ব্রিজ পার হয়ে কপোতাক্ষ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে মোড় ঘোরার সময় সৌরভ মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লাগলে মোটরসাইকেলে থাকা সবাই গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে যায়।

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আম্বিয়া সুলতানা জানান, সড়ক দুর্ঘটনায় আহতদের মধ্যে একজন ঘটনাস্থলে নিহত হয়েছেন এবং অন্যদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তালা থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১২২৯ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।