ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরিচয় বদলে পাসপোর্টের আবেদন, দালালসহ রোহিঙ্গা তরুণী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
পরিচয় বদলে পাসপোর্টের আবেদন, দালালসহ রোহিঙ্গা তরুণী আটক

হবিগঞ্জ: হবিগঞ্জে জাল কাগজপত্র দিয়ে পাসপোর্টের আবেদন করায় সন্দেহভাজন রোহিঙ্গা তরুণী ও স্থানীয় এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২২ অক্টোবর) বিকেলে হবিগঞ্জ সদর মডেল থানার উপ পরিদর্শক (এসআই) মমিনুল ইসলাম এ দুজনকে আটকের তথ্য জানান।

তারা হলেন- উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রোজিনা আক্তার (১৮) ও হবিগঞ্জ শহরের রাজনগর এলাকার হারুনুর রশিদের ছেলে আমানুর রশিদ মাহী (২৬)।

হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. বজলুর রহমান বাংলানিউজকে জানান, রোজিনা জেলার নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের বাসিন্দা পরিচয়ে পাসপোর্টের আবেদন করেছিলেন। এ কাজে ‘দালাল’ হিসেবে কাজ করেন মাহী।

রোববার রোজিনা পাসপোর্ট অফিসে এলে সন্দেহ হয়। পরে থানায় খবর পাঠালে পুলিশ সেখানে আসে এবং সবার সামনে রোজিনা স্বীকার করেন, তিনি রোহিঙ্গা ও পরিচয় বদল করে পাসপোর্টের জন্য আবেদন করেছেন। তখনই পুলিশ দুজনকে আটক করে।

এসআই মমিনুল ইসলাম জানান, আটক রোজিনা নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনমুন নাহার আশার সামনে জালিয়াতি করার ঘটনা শিকার করেছেন। মামলা দায়েরের পর এ ঘটনায় পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।