ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পূজা দেখাতে নিয়ে কিশোরকে অপহরণ, তিন লাখ টাকা দাবি

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
পূজা দেখাতে নিয়ে কিশোরকে অপহরণ, তিন লাখ টাকা দাবি হাসিব

পাথরঘাটা (বরগুনা): পূজা দেখাতে নিয়ে যাওয়ার কথা বলে হাসিব (১৩) নামে এক কিশোরকে অপহরণ করা হয়েছে। তিনদিনেও হাসিবের সন্ধান পাওয়া যায়নি।

 

এদিকে অপহরণকারীরা মোবাইল ফোনে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।  

হাসিব পাথরঘাটার সদর ইউনিয়নের দণি পাথরঘাটা গ্রামের শফিকুল ইসলামের ছেলে। এ বিষয়ে হাসিবের বাবা শফিকুল ইসলাম পাথরঘাটা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন, যার নম্বর-৯৯১।

হাসিবের মা লিপি আক্তার বলেন, গত কয়েকদিন ধরে হাসিবের বাবা অসুস্থ থাকায় হাসিব দোকানে বসতো। শুক্রবার রাত ৯টার দিকে ফোন করে হাসিবকে বাড়িতে আসতে বলি। এ সময় হাসিব বলে দোকানে তালা দেওয়া হয়ে গেছে এখনই রওনা দেবে। কিন্তু সে আর বাড়িতে আসেনি এমনকি তার ফোনও বন্ধ পাওয়া যায়।  

পরে প্রতিবেশী রিমন জানায়, হাসিবকে অপরিচিত একজন পূজা দেখানোর জন্য নিয়ে গেছে তাকেও যেতে বলেছিল কিন্তু সে যায়নি।

পরে হাসিবের খোঁজ না পাওয়ায় নিকট আত্মীয়-স্বজনদের বাড়িতে খোঁজ-খবর নেই। শনিবার সন্ধ্যার দিকে হাসিবের ব্যবহৃত মোবাইল ফোন থেকে কল করে তিন লাখ টাকা মুক্তিপণ চায় অপরহণকারীরা। পরে শনিবার রাতে পাথরঘাটা থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হাওলাদার বলেন, থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পুলিশের অনুসন্ধান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।