ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ট্রেইনি পাইলটকে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেপ্তার ৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
ট্রেইনি পাইলটকে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেপ্তার ৩

সাভার (ঢাকা): রাজধানীর নিকুঞ্জ এলাকার বাংলাদেশ ফ্লাইং একাডেমি থেকে সাভারের বাসায় ফেরার পথে এস.কে ফয়সাল অমি নামে এক ট্রেইনি পাইলটকে ছুরিকাঘাত করে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইলসহ দুটি চাকু উদ্ধার করা হয়।

রোববার (২২ অক্টোবর) সকালে সাভার মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম, অপস অ্যান্ড ট্রাফিক) আব্দুল্লাহেল কাফি।  

গ্রেপ্তাররা হলেন- মো. সুজন (২৮), মো. আশিক (২৫) ও রাকিবুল হাসান (১৮)। তারা সবাই সাভারের বিভিন্ন এলাকার অস্থায়ী বাসিন্দা।

এর আগে গত ৫ অক্টোবর রাত ৩টার দিকে রাজধানীর নিকুঞ্জ এলাকার বাংলাদেশ ফ্লাইং একাডেমি থেকে সাভারের বাসায় ফেরার পথে সাভারের পৌর এলাকা রাজাশন জি.কে গার্মেন্টসের সামনে ছিনতাইয়ের শিকার হন ভুক্তভোগী ট্রেইনি পাইলট এস. কে ফয়সাল অমি (২৮)।  

সে সময় অজ্ঞাতনামা ৪ ছিনতাইকারী ধারালো অস্ত্রের মুখে ভুক্তভোগীকে জিম্মি করার পাশাপাশি ছিনতাইয়ে বাধা দেওয়ায় তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

পরে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী বলেন, ছিনতাইয়ের ঘটনার পরদিন ৬ অক্টোবর ভুক্তভোগী বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে সাভার মডেল থানায় মামলা করলে পুলিশ এ ঘটনায় অভিযুক্তদের শনাক্ত ও গ্রেপ্তারে কাজ শুরু করে। সর্বশেষ শনিবার রাতে এ ঘটনায় সরাসরি জড়িত তিনজনকে সাভারের মজিদপুর এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরও বলেন, ছিনতাইয়ের অভিযোগে গ্রেপ্তার প্রত্যেকের বিরুদ্ধেই সাভার মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩ 
এসএফ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।