ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
কথা কাটাকাটির জেরে ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত নিহত শিক্ষার্থী জুনায়েদ ইসলাম

বগুড়া: জেলার শাজাহানপুর উপজেলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে জুনায়েত ইসলাম (১৮) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন।

এ ঘটনায় আরও দুইজন ছুরিকাঘাতে আহত হয়েছেন।

কথা কাটাকাটির জেরে শিক্ষার্থী ও তার বন্ধুদের ছুরিকাঘাত করে দুর্বৃত্তরা।  

শনিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বেজোড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জুনায়েত ইসলাম বগুড়া শাজাহানপুর উপজেলার সুজাবাদ পূর্বপাড়া এলাকার আব্দুল জব্বারের ছেলে এবং পলিটেকনিকাল ইনস্টিটিউটের প্রথম বর্ষের শিক্ষার্থী।

আহতরা হলেন- বগুড়া শাজাহানপুর উপজেলার নন্দগ্রামের মো. গাফফারের ছেলে অটোরিকশা চালক জাকিরুল ইসলাম (৩০) ও সুজাবাদের আব্দুল হান্নানের ছেলে নবম শ্রেণির শিক্ষার্থী মিল্লাত হাসান (১৪)। তারা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন৷ 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শাজাহানপুরের হেলেঞ্চা পাড়া থেকে অটোরিকশায় করে জুনায়েদ ও মিল্লাত বনানীর দিকে যাচ্ছিল। পথে দক্ষিণ বেজোড়ায় কয়েকটি মোটরসাইকেল একসঙ্গে বনানীর দিক থেকে হেলেঞ্চা পাড়ার দিকে যাচ্ছিল৷ এ সময় তাদের একটি মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশাটির ধাক্কা লাগে। মোটরসাইকেলে থাকা আরোহীরা এজন্য অটোরিকশা চালককে গালিগালাজ করে। পরে তারা কিছু দূর গেলে অটোচালক জামিরুল মোটরসাইকেল আরোহীদের পাল্টা গালিগালাজ করলে তারা ফিরে এসে পথরোধ করে। এরপর অটোরিকশার চালকসহ দুই যাত্রীকে উপর্যুপরি ছুরিকাঘাত করে মোটরসাইকেল আরোহীরা৷ পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শজিমেক হাসপাতালে নেওয়ার পথে জুনায়েদের মৃত্যু হয় এবং অপর দুজন চিকিৎসাধীন রয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, বেজোড়া এলাকায় কথা কাটাকাটির জেরে হত্যাকাণ্ড হয়েছে। চারটি মোটরসাইকেলে ৮ থেকে ১০ জন দুর্বৃত্ত এই হামলায় অংশ নেন। জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
কেইউএ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।