ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

আ.লীগ নেতার রান্নাঘরে আগুন দিল দুর্বৃত্তরা 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
আ.লীগ নেতার রান্নাঘরে আগুন দিল দুর্বৃত্তরা 

নোয়াখালী: জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান হাজী নুরুল হুদার রান্নাঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

   

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের হাজারীহাট বাজার সংলগ্ন নুরুল হুদা চেয়ারম্যানের বাড়িতে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় প্রতিবাদে শুক্রবার বিকেলে উপজেলার হাজারীহাট বাজারে স্থানীয় আওয়ামী লীগ এক প্রতিবাদ সভা ডেকেছে।  

ভুক্তভোগী আওয়ামী লীগ নেতা নুরুল হুদা বলেন, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে হঠাৎ বিকট শব্দ শুনে ঘুম ভেঙে যায়। এরপর তার ভাতিজাকে নিয়ে বসতঘরের ছাদে উঠে বিষয়টি আঁচ করার চেষ্টা করি, কি হয়েছে। দেখি দুর্বৃত্তরা আমার রান্নাঘরে আগুন লাগিয়ে দিয়েছে। পরবর্তীতে বাড়ির লোকজন ও আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে।  

তিনি অভিযোগ করে বলেন, দুর্বৃত্তরা রান্নাঘরে আগুন দেওয়ার পর আমি পাশের যে ঘরে থাকি তার চারপাশে কেরোসিন ছিটিয়ে দেয়। যেন রান্না ঘরের আগুন বসতঘরে ছড়িয়ে পড়লে আমি পুড়ে মারা যাই।

তিনি আরও বলেন, আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকার পক্ষে এখানে সক্রিয়। এই জন্য এ ঘটনায় রাজনৈতিক যোগসূত্রিতা থাকতে পারে। এছাড়াও ইদানীং কিছু পারিবারিক কেন্দ্রিক ঝামেলা আছে আমার ওপর। একটা লোক কয়েক বছর আমাকে খুব ডিস্টার্ব করছে।  

কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের লিডার মো. ইউছুফ বলেন, একটি পরিত্যক্ত রান্না করে অগ্নিকাণ্ড ঘটেছে। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যাওয়ার আগে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আওয়ামী লীগ নেতার বসতঘরে চেয়ারম্যান যে কক্ষে থাকে ওই কক্ষের জানালার কাছে আমি কোরোসিনের গন্ধ পেয়েছি।  

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এটি অগ্নিকাণ্ড না অগ্নিসংযোগ এ বিষয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা বলতে পারবে। তবে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনো ভুক্তভোগী থানায় কোনো লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।