ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগে যোগ দিতে বলায় কথা কাটাকাটি-সংঘর্ষ, হাসপাতালে দুজন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২২ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
ছাত্রলীগে যোগ দিতে বলায় কথা কাটাকাটি-সংঘর্ষ, হাসপাতালে দুজন

হবিগঞ্জ: হবিগঞ্জের আজমিরীগঞ্জ সরকারি ডিগ্রি কলেজে ছাত্রলীগে যোগ দিতে বলায় একাদশ শ্রেণীতে ভর্তি হওয়া দু’দল ছাত্রের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

বুধবার (১৯ অক্টোবর) রাত ৮টায় আজমিরীগঞ্জ থানার সামনের সড়কে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় ইমরান হোসেন হিমেল, শাহাদত হোসেন তাজ, সীমান্ত, সুফিয়ান কাউসার অপূর্ব, ইমরান হোসেন, রাজন ও তারেকসহ কয়েকজন আহত হয়।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া কয়েকজন ছাত্রকে ছাত্রলীগে যোগ দিতে বলেন কলেজ ছাত্রলীগের সভাপতি ফয়সল মিয়া। তবে নতুন শিক্ষার্থীরা জানান তারা পরে সিদ্ধান্ত নেবেন।

এ নিয়ে কলেজ ছাত্রলীগ সভাপতি ইমনের সঙ্গে একাদশ শ্রেণির শিক্ষার্থী সুফিয়ান কাওছার অপূর্ব, ইমরান হোসেন হিমেল ও রাব্বির কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে রাত ৮টায় ইমনের পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে পৌর এলাকার হিমেল ও অপুর স্বজন যুবলীগ নেতা সৌরভের বাসায় হামলা চালান। পরে থানার সামনের সড়কে দুপক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। দুদিক থেকে ছাত্ররা একে অন্যের ওপর ইটপাটকেল ছুড়তে থাকলে কয়েকজন আহত হন।

গুরুতর আহত অবস্থায় ইমরান হোসেন হিমেল এবং শাহাদত হোসেন তাজকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ বলেন, ‘ছাত্রদের সংঘর্ষের বিষয়টি সমঝোতায় নিষ্পত্তির চেষ্টা চলছে। এখন পর্যন্ত কোনো পক্ষ মামলা দায়ের করেনি।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।