ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে ডোবায় মিলল শিশুর মরদেহ, সৎ মা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
বাগেরহাটে ডোবায় মিলল শিশুর মরদেহ, সৎ মা আটক

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে ডোবা থেকে ভাসমান অবস্থায় সিফাত খান নামে আড়াই বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর সৎ মা সাজেদা বেগমকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার পুটিখালী গ্রামের রুস্তম খানের সুপারি বাগানের ডোবা থেকে ভাসমান অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।  

এর আগে বুধবার (১৮ অক্টোবর) ভোর ৪টা থেকে ওই শিশুকে খুঁজে পাচ্ছিল না পরিবারের লোকজন। নিহত শিশু পুটিখালী গ্রামের আসাদ খানের ছেলে।

পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১২টার দিকে শিশু সিফাতের মা লাভলী বেগমকে সঙ্গে নিয়ে পার্শ্ববর্তী ডোবায় মাছ ধরতে যান তার বাবা আসাদ খান। মাছ ধরা শেষে বুধবার ভোর ৪টার দিকে বাড়ি ফিরে এসে সিফাত ও সিফাতের সৎ মাকে ঘরে পাননি তারা। একপর্যায়ে সৎ মা সাজেদা বেগমকে বাড়িতে পাওয়া গেলে সিফাতের কথা জানতে চাইলে তিনি এ ব্যাপারে কিছু জানেনা বলে জানান। পরে দুপুর ১২টার দিকে পার্শ্ববর্তী রুস্তম খানের সুপারি বাগানের মধ্যে একটি ডোবা থেকে শিশু সিফাতের ভাসমান মরদেহ উদ্ধার করে পরিবারের লোকজন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই শিশুর সৎ মাকে আটক করা হয়েছে। ওই শিশুকে হত্যার কারণ অনুসন্ধানে পুলিশ কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।