ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

রবি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন বিবেক সুদ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
রবি পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নিযুক্ত হয়েছেন বিবেক সুদ

ঢাকা: রবি আজিয়াটা লিমিটেডের (রবি) পরিচালনা পর্ষদ বিবেক সুদকে প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে নিয়োগ দিয়েছে। তিনি থায়াপারান সাঙ্গারাপিল্লাইয়ের স্থলাভিষিক্ত হন, যিনি ২০২১ সাল থেকে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন।

বিবেক সুদ বর্তমানে আজিয়াটা গ্রুপ বারহাদের গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) এবং ম্যানেজিং ডিরেক্টর হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বিবেক গত বছরের জুন থেকে আজিয়াটা গ্রুপের যুগ্ম ভারপ্রাপ্ত সিইও হিসেবে দায়িত্ব পালন করছিলেন। পরে গত মার্চে তিনি আজিয়াটা গ্রুপ বারহাদ (আজিয়াটা) এর গ্রুপ সিইও (জিসিইও) এবং ম্যানেজিং ডিরেক্টর হিসাবে নিযুক্ত হন। তিনি ২০১৭ সালে আজিয়াটার গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) হিসেবে নিযুক্ত হন।

আজিয়াটাতে যোগদানের আগে তিনি টেলিনর গ্রুপ ইনকর্পোরেশনের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং গ্রুপ চিফ মার্কেটিং অফিসার ছিলেন। ইতোপূর্বে তিনি গ্রামীনফোন বাংলাদেশের সিইও, টেলিনর ইন্ডিয়ার সিইও, টেলিনর ইন্ডিয়ার সিএফও এবং টাটা এআইএ লাইফ ইনস্যুরেন্সের সিও এবং সিএফও হিসেবে কর্মরত ছিলেন।

বিবেক আজিয়াটা ডিজিটাল অ্যান্ড অ্যানালিটিক্স এসডিএন বিএইচডি এবং বুস্ট হোল্ডিংস এসডিএন বিএইচডি-এর বোর্ড চেয়ারম্যান হিসেবেও কাজ করছেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এমআইএইচ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।