ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে দুই দলের সমাবেশ

আমিনবাজারে কঠোর তল্লাশি পুলিশের

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
আমিনবাজারে কঠোর তল্লাশি পুলিশের

সাভার (ঢাকা): রাজধানীতে পূর্বঘোষণা অনুযায়ী আওয়ামী লীগ ও বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ঢাকার প্রবেশদ্বার আমিনবাজারে চেকপোস্ট বসিয়ে কঠোর তল্লাশি কার্যক্রম পরিচালনা করছে ঢাকা জেলা পুলিশ।

বুধবার (১৮ অক্টোবর) সকাল থেকে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজারের ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সামনে রাজধানীমুখী লেনে এই তল্লাশি করা হচ্ছে।

 

এদিকে সকাল থেকে শুরু হওয়া এই চেকপোস্টে বাস, মাইক্রোবাসসহ সকল প্রকার পরিবহন থামিয়ে তল্লাশি করা হচ্ছে।  

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, নিয়মিত চেকপোস্ট কার্যক্রমের অংশ হিসাবে আমাদের এই চেকপোস্ট ও তল্লাশি চলছে। তাছাড়াও যেহেতু রাজধানীতে দুটি দলের সমাবেশ রয়েছে কাজেই কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোনো অপ্রীতিকর পরিস্থিতি তৈরি করতে না পারে সে কারণে তল্লাশি কার্যক্রমে জোর দেওয়া হয়েছে।

আজ আওয়ামী লীগ ও বিএনপি এবং তাদের সমমনা দলগুলো পৃথক কর্মসূচি পালন করবে। বিএনপি নয়াপল্টনে বেলা ২টায় গণসমাবেশ করবে। আওয়ামী লীগও পাল্টা কর্মসূচি নিয়ে মাঠে থাকছে। ক্ষমতাসীন দলটি বেলা আড়াইটায় বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেশ করবে।

বিএনপিদলীয় সূত্র জানিয়েছে, আজকের সমাবেশ থেকে আগামী ২৮ অক্টোবর ঢাকায় জনসমাবেশ কিংবা মহাসমাবেশের ঘোষণা করা হতে পারে।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩ 
এসএফ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।