ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যানজট-অপরাধ কমাতে একসঙ্গে কাজ করবে ডিএনসিসি ও ডিএমপি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩১ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
যানজট-অপরাধ কমাতে একসঙ্গে কাজ করবে ডিএনসিসি ও ডিএমপি

ঢাকা: ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ও ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ডিএনসিসি এলাকায় যানজট ও অপরাধ কমাতে সমন্বয় করে কাজ করার বিষয়ে সম্মত হয়েছে। শীঘ্রই দুই পক্ষের সদস্য নিয়ে একটি কমিটি গঠন করা হবে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষে থেকে এ কাজের সমন্বয় করবে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমন স্থায়ী কমিটি।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাজধানীর গুলশাল-২ এ অবস্থিত ডিএনসিসির প্রধান কার্যালয় নগরভবনের ষষ্ঠ তলায় দ্বিতীয় পরিষদের ২৩তম বোর্ড সভায় একসঙ্গে কাজ করার বিষয় একমত হন তারা।

সেখানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে বোর্ড সভাটি অনুষ্ঠিত হয়। এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস) ড. খ. মহিদ উদ্দিন, যুগ্ম-কমিশনার আবু রায়হান মুহাম্মদ সালেহ, গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ, ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজা প্রমুখ।

সভায় বক্তারা বলেন, সমন্বয় করে কাজ করলে যে কোনো সমস্যার একটি টেকসই সমাধান আসে। পারস্পরিক সহযোগিতা বৃদ্ধির মাধ্যমে ট্র্যাফিক এবং অপরাধ দুটোই কমানো সম্ভব বলে উল্লেখ করেন তারা।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।