ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
রাজবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

রাজবাড়ী: রাজবাড়ী জেলার পাংশায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের উপজেলার বাবুপাড়া ও হেনা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজবাড়ীর পাংশা উপজেলার বাবুপাড়া গ্রামের আজিদুর মণ্ডল (৫০) ও কালুখালী উপজেলার কোমরপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে বিল্লাল (২৫)।

পাংশা হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহরাব হোসেন জানান, রাত সাড়ে ৮টার দিকে গরুবাহী একটি পিকআপ রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়ক দিয়ে পাংশার মৈশালা এলাকা থেকে কুষ্টিয়া যাচ্ছিল। পিকআপটি বাবুপাড়া এলাকায় পৌঁছালে একটি গরু লাফ দিলে সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়া আজিদুর মণ্ডলের শরীরের ওপর পড়ে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে পাংশা শহরের একটি প্রাইভেট ক্লিনিকে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, কালুখালী থেকে নসিমনে করে রাজবাড়ী-কুষ্টিয়া মহাসড়ক দিয়ে ১০-১২ জন লালন ভক্ত কুষ্টিয়ার ছেঁউড়িয়ায় লালনের আখড়াবাড়িতে যাচ্ছিলেন। রাত সোয়া ১০টার দিকে নসিমনটি পাংশার হেনা মোড় এলাকায় পৌঁছালে পেছন থেকে অজ্ঞাত একটি গাড়ি নসিমনকে ধাক্কা দেয়।

এতে নসিমনে থাকা কয়েকজন ছিটকে সড়কের ওপর পড়ে যান। এদের মধ্যে বিল্লাল নামে এক যুবক অজ্ঞাত ওই গাড়ির চাকার নিচে পড়ে আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এএসআই সোহরাব হোসেন আরও জানান, গরুবাহী পিকআপটি আটক করা সম্ভব হলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন। বিল্লালকে চাপা দেওয়া অজ্ঞাত গাড়িটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। নিহত দুজনের মরদেহ আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৪ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।