ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

ফতুল্লায় মিলল গার্মেন্টস শ্রমিকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৯ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
ফতুল্লায় মিলল গার্মেন্টস শ্রমিকের মরদেহ

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লার রেললাইন বটতলা থেকে তসলিম হোসেন লিটন (৪৫) নামে এক গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেলে বটতলা রমিজ খাঁর পুত্র ইব্রাহিম খাঁর বাড়ির চতুর্থ তলা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত তসলিম হোসেন লিটন লক্ষ্মীপুর জেলার রায়পুরা থানার চর আবাবিলের মতি বারির পুত্র। তিনি তার তৃতীয় স্ত্রীকে নিয়ে রমিজ খাঁর পুত্র ইব্রাহিম খাঁর চতুর্থ তলায় ভাড়ায় বসবাস করতেন।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বাপ্পি জানায়, নিহত তসলিম স্থানীয় একটি গার্মেন্টসে চাকরি করতেন। স্ত্রীর সঙ্গে পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হয় তসলিমের। এতে তার স্ত্রী মেয়েকে নিয়ে বাবার বাড়ি ময়মনসিংহে চলে যায়। দুপুরে তসলিম ময়মনসিংহে থাকা তার শাশুড়িকে ফোন করে জানান, তার (তসলিমের স্ত্রী) মেয়ে চলে গেছে এই ক্ষোভে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করবেন।

পরবর্তীতে তসলিমের শাশুড়ি বাড়ির মালিককে ফোন করে বিষয়টি অবগত করলে মালিকসহ আশপাশের লোকজন চতুর্থ তলায় জানালার ফাঁক দিয়ে উঁকি দিয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে সাদা রশির সঙ্গে তসলিমের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়েছে মরদেহ উদ্ধারসহ সুরহতাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ সদর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এমআরপি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।