ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে ৮০ কেজি গাঁজাসহ আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
যাত্রাবাড়ীতে ৮০ কেজি গাঁজাসহ আটক ৫

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে ৮০ কেজি গাঁজাসহ পাঁচ মাদক কারবারিকে আটক করে র‌্যাব-১০।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে র‌্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- মো. ইয়াছিন (২৩), মো. মশাল (২৩), মো. রাজ্জিকুল ইসলাম (১৯), মোছা. হামিদা বেগম (৪১) ও মো. লুৎফর বিশ্বাস (৩৮)। অভিযানে তাদের কাছ থেকে প্রায় ২৪ লাখেরও বেশি মূল্যমানের ৮০ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপভ্যান জব্দ করা হয়েছে।

অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ বাংলানিউজকে জানান, সোমবার (১৬ অক্টোবর) রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ধোলাইপাড় এলাকায় অভিযান পরিচালনা করে গাঁজাসহ পাঁচজনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটকরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর ধোলাইপাড়সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি ও সরবরাহ করে আসছিল।

আটকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, অক্টোবর ১৭ ,২০২৩
এসজেএ/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।