ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, গাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
অস্ত্রের মুখে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা, গাড়িতে আগুন

ফরিদপুর: ফরিদপুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অস্ত্রের মুখে অপহরণের সময় রক্ষা করেছে তার সহপাঠীরা। এসময় অপহরণের সঙ্গে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থী ও স্থানীয়রা।

 

এ ছাড়াও অপহরণের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।  

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১০টার দিকে শহরতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রী প্রতিষ্ঠানটির দশম শ্রেণিতে পড়াশোনা করেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সকালে কয়েকজন দুর্বৃত্ত একটি মাইক্রোবাসে করে আব্দুল আজিজ ইনস্টিটিউশনের দশম শ্রেণির এক ছাত্রীকে অস্ত্রের মুখে তুলে নেওয়ার চেষ্টা করেন। এ সময় ওই ছাত্রীর সহপাঠী ও স্থানীয়রা তিন যুবককে আটক করে পুলিশে সোপর্দ করে। তবে এ সময় অন্যরা পালিয়ে যায়। পরে ক্ষুব্ধ সহপাঠী ও স্থানীয়রা মাইক্রোবাসে আগুন ধরিয়ে দেয়। আটক হওয়া তিনজনের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন-মামুন ও আলমগীর।  

ফরিদপুরের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, সোমবার সকালে স্কুল চলাকালীন একটি মাইক্রোবাস নিয়ে কয়েকজন দুর্বৃত্ত ওই স্কুলের এক ছাত্রীকে অপহরণের চেষ্টা করে। সহপাঠীদের বাধার মুখে তারা ব্যর্থ হয়। এ সময় তিনজনকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় ও শিক্ষার্থীরা। তাদের মধ্যে একজনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।  দুর্বৃত্তদের ব্যবহৃত মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে শিক্ষার্থীরা। পরে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভিয়ে ফেলে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।  

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।