ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশসেরা মেয়র হওয়ায় সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে সংবর্ধনা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
দেশসেরা মেয়র হওয়ায় সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে সংবর্ধনা

সিরাজগঞ্জ: জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে সারাদেশে শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।  

সোমবার (১৬ অক্টোবর) সকাল ১১টায় পৌরসভা চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

 

প্যানেল মেয়র-১ নুরুল হক নুরুর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহসভাপতি সিরাজগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সুর্য, সাংবাদিক ফেরদৌস রবিন, পৌর কাউন্সিলর রুমানা রেশমা, অধ্যক্ষ সাইফুল ইসলাম, কাউন্সিলর মামুনুর রশিদসহ অনেকে।  

অনুষ্ঠানের শুরুতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে মেয়র মুক্তাকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা দেওয়া হয়।  

গত ৬ অক্টোবর ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে স্থানীয় সরকার বিভাগ আয়োজিত জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দক্ষতার সঙ্গে জন্ম ও মৃত্যু নিবন্ধন সম্পন্ন করায় সৈয়দ আব্দুর রউফ মুক্তাকে শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।