ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে রেললাইন স্থাপনের আশ্বাস দিলেন শেখ তন্ময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
বাগেরহাটে রেললাইন স্থাপনের আশ্বাস দিলেন শেখ তন্ময়

বাগেরহাট: বাগেরহাটে আবারও রেলপথ স্থাপনের আশ্বাস দিয়েছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।  

রোবরাব (১৫ অক্টোবর) সন্ধ্যায় বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সাঙ্গে মতবিনিময় সভা ও শুভেচ্ছা উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আশ্বাস দেন।

শেখ তন্ময় বলেন, বর্তমান সরকারের আমলে যোগাযোগ ব্যবস্থার সব থেকে বেশি উন্নয়ন হয়েছে। মোংলা বন্দরের সঙ্গে রেললাইন চালু হচ্ছে। আমরা দাবি করেছি, বাগেরহাট পিসি কলেজের সামনে যে রেললাইন ছিল, মোংলার সঙ্গে যদি তা সংযোগ করা যায়, তাহলে ভাল হবে। রেল কর্তৃপক্ষ বলেছে, অযথা খরচ করে লাভ কি? আমি বলেছি, সবকিছুতে লাভ দেখলে হয় না, আমাদের অস্তিত্বেরও কিছু বিষয় থাকে, এখান থেকে মানুষ যাতায়াত করবে। এখনও বাগেরহাটে রেললাইন করার পরিকল্পনা আমাদের আছে। আগে মোংলারটা চালু হোক। তার সঙ্গে আমরা সংযোগ লাইনের ব্যবস্থা করব।

তিনি আরও বলেন, কিছু স্বাধীনতা বিরোধী শক্তি রয়েছে, যারা দুর্গা পূজাসহ বিভিন্ন উৎসবে অশান্তি সৃষ্টি করতে চায়। এদের বিষয়ে সজাগ থাকতে হবে। প্রশাসন ও আওয়ামী লীগের নেতাকর্মীদের সব ধরনের নির্দেশনা দেওয়া আছে। এবার পূজা সুষ্ঠভাবে হবে আশাকরি। বাগেরহাট সদর উপজেলা ও পৌরসভার সব পূজা মণ্ডপে ক্লোজসার্কিট (সিসি) ক্যামেরা বসানোর আশ্বাস দেন তিনি।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য দেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. ভুইয়া হেমায়েত উদ্দিন, জেলা পূজা উদ্‌যাপন কমিটির সভাপতি নিলয় কুমার ভদ্র ও জেলা হিন্দু বৈদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাড. মিলন কুমার ব্যানার্জী।  

এ উপস্থিত ছিলেন- বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, আওয়ামী লীগ নেতা এমএ মতিন, ফিরোজুল ইসলাম, তালুকদার আব্দুল বাকি, শেখ বশিরুল ইসলামসহ পূজা উদ্‌যাপন পরিষদের নেতৃবৃন্দ, প্রতিটি পূজা মণ্ডপের সভাপতি, সাধারণ সম্পাদকসহ হিন্দু ধর্মীয় নেতারা।

এদিন বাগেরহাট সদর উপজেলা ও পৌরসভার ১১৯টি পূজা মণ্ডপকে ২৯ হাজার টাকা ও মণ্ডপের স্বেচ্ছাসেবকদের নির্দিষ্ট পোশাক প্রদান করেন সংসদ সদস্য শেখ তন্ময়।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।