ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ দেখে ব্যাগ ভর্তি ফেনসিডিল ফেলে পালালেন দুই যুবক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৪ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
পুলিশ দেখে ব্যাগ ভর্তি ফেনসিডিল ফেলে পালালেন দুই যুবক

মাগুরা: মহম্মদপুর উপজেলায় পুলিশ দেখে ব্যাগ ভর্তি ফেনসিডিল, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফেলে দুই যুবকের পালানোর ঘটনা ঘটেছে।

রোববার (১৫ অক্টোবর) দুপুর পৌনে ১টার দিকে মহম্মদপুর উপজেলা সদরে মহম্মদপুর-মাগুরা সড়কে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, উপজেলা সদরে মহম্মদপুর-মাগুরা সড়কের ব্রাক অফিসের সামনে চেকপোস্ট বসিয়ে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহনের কাগজপত্র পরীক্ষা করছিলেন জেলা ট্র্যাফিক পুলিশের একটি দল। এসময় বাইকে দুইজন যুবককে আসতে দেখে পুলিশ তাদের থামার জন্য নির্দেশ দেন। কিন্তু তারা না থেমে মোটরসাইকেল, কাঁধে ঝোলানো একটি ব্যাগ ও একটি মোবাইল ফোন ফেলে পালিয়ে যান। পরে ব্যাগ তল্লাশি করে
৯৪ বোতল নিষিদ্ধ ফেনসিডিল পাওয়া যায়।

পুলিশ জানায়, যশোর থেকে মাদক ফেনসিডিল নিয়ে দুই যুবক মহম্মদপুর হয়ে ফরিদপুরের দিকে যাচ্ছিলেন। পরে তাদের থামতে বললে তারা না থেমে ব্যাগ ভর্তি ৯৪ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল, একটি টিভিএস এপাচি আরটিআর (রেজিস্ট্রেশন নম্বর ফরিদপুর- ল ১১-৮২৪৪) মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন রেখে পালিয়ে যায়।  

মাগুরা পুলিশের ট্রাফিকের ইনচার্জ (টিআই) মো: আরজু জানান, পুলিশ কাগজ দেখতে চাইলে ব্যাগে ৯৪ বোতল ফেনসিডিল, মোটরসাইকেল ও মোবাইল ফোন ফেলে রেখে পালিয়ে গেছেন দুই যুবক। তাদের পরিচয় জানা যায়নি। তারা এখনো পলাতক রয়েছে।  

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহানউল ইসলাম বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। পলাতক দুই যুবককে শনাক্ত ও আটকের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।