ঢাকা, বৃহস্পতিবার, ৩ শ্রাবণ ১৪৩১, ১৮ জুলাই ২০২৪, ১১ মহররম ১৪৪৬

জাতীয়

মিঠামইনে আরফান হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
মিঠামইনে আরফান হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার খলিলুর রহমান

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হাওরের মিঠামইন উপজেলায় আরফান মিয়া হত্যা মামলার এজহারনামীয় এক নম্বর আসামি খলিলুর রহমানকে (৩২) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (১৪ অক্টোবর) র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

গ্রেপ্তার খলিলুর একই জেলার মিঠামইন উপজেলার ভুরভুরি এলাকার মৃত আ. হাসিমের ছেলে।  

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, গত ৫ মে দুপুর আড়াইটার দিকে বাড়ির সামনে পূর্ব শত্রুতার জের ধরে আরফান মিয়াকে দেশীয় অস্ত্রের আঘাতে হত্যা করেন খলিলুর রহমান ও তার সহযোগিরা। এ ঘটনায় নিহত আরফানের স্ত্রী মোছা. খোদেজা বেগম বাদী হয়ে মিঠামইন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর এজাহারনামীয় আসামিরা গ্রেপ্তার থেকে বাঁচতে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিলেন। পলাতক আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব গোয়েন্দা নজরদারি বাড়ায় ও গোয়েন্দা শাখার সহযোগিতায় তথ্য প্রযুক্তির মাধ্যমে এজাহারনামীয় এক নম্বর আসামি খলিলুরের অবস্থান শনাক্ত করা হয়। এরই পরিপ্রেক্ষিতে গতকাল শুক্রবার (১৩ অক্টোবর) দুপুরের দিকে হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার গোহারুয়া বাজার এলাকা থেকে খলিলুরকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে কিশোরগঞ্জ নিয়ে আসা হয়। এছাড়া মামলার অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে গ্রেপ্তারের পর আসামি খলিলুরের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য মিঠামইন থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।