ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঘরে ঢুকে ব্যবসায়ীকে মারধর, টাকা-স্বর্ণালংকার লুট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
ঘরে ঢুকে ব্যবসায়ীকে মারধর, টাকা-স্বর্ণালংকার লুট

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চাল চুরির ঘটনায় করা হয় মামলা। আর এ কারণে ঘরে ঢুকে দোকান ব্যবসায়ীকে মারধর করা হয়।

এ সময় ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয় কয়েক ব্যক্তির বিরুদ্ধে। ভুক্তভোগী ব্যবসায়ী ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা।

এর আগে সোমবার (৯ অক্টোবর) রাত ১২টার দিকে আশুলিয়ার ভাদাইল দক্ষিণ পাড়া হাজী সাইজ উদ্দিনের বাড়ির ভাড়াটিয়া মুদি দোকান ব্যবসায়ী মো. রাকিবের বাসায় এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী ব্যবসায়ী রাকিব (৩০) মাগুরা জেলার মোহাম্মদপুর থানার কানুটিয়া গ্রামের মো. বাকী শেখের ছেলে।  

অভিযুক্তরা হলেন- মৃত তাহের ভুঁইয়ার ছেলে মো. শাহা (৫০), মো. খায়ের (৪৫), মো. ইদ্রিস (৪৩), মো. শাহার ছেলে সেলিম (৩০), সিহাব (২০), মো. ইদ্রিসের ছেলে মো. মেহেদী ও মিরাজ মোল্লা (৩২)। তারা সবাই আশুলিয়ার ভাদাইল দক্ষিণপাড়া এলাকায় বসবাস করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, রাকিব ও তার পোশাক শ্রমিক স্ত্রী বিলকিস বেগম রাতে খাবার খেয়ে ঘুমানোর প্রস্তুতি নিচ্ছিলেন। অভিযুক্তরা রাত সাড়ে ১২টার দিকে অতর্কিতভাবে রাকিবের ঘরে ঢুকে রাকিবকে লোহার রড, লাঠি সোঁটা, হাতুড়ি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন। সেসময় রাকিব হাত, পা ও পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে জখম হন। বাসার মালামাল ভাঙচুর করে আনুমানিক ৩০ হাজার টাকার ক্ষতি করে অভিযুক্তরা। ঘরে থাকা নগদ সাড়ে ৩ লাখ টাকা ও একটি স্বর্ণের চেইন নিয়ে পালিয়ে যায়।

ভুক্তভোগী রাকিব বলেন, আমার দোকানে প্রায় ২ মাস আগে চালসহ প্রায় ১ লাখ টাকার মালামাল চুরির ঘটনা ঘটেছিল। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করি। পরে পুলিশ দুইজন আসামিকে গ্রেপ্তার করে। পরে আসামিরা চুরি করা চাল ও নগদ টাকা ফেরত দেওয়ার শর্তে আমি তাদের সঙ্গে মীমাংসা করে মামলা প্রত্যাহার করি। কিন্তু তারা মনে মনে আমার ওপর ক্ষিপ্ত ছিল। সে সূত্রেই হয়ত চাল চোরদের সহযোগীরাই আমার ওপর আবার হামলা করেছে।

অভিযুক্ত ইদ্রিসের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সোহেল মোল্লা বলেন, এ বিষয়ে একটা অভিযোগ পেয়েছি। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২২ 
এসএফ/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।