ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সুপারি বাগানে মিলল অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
সুপারি বাগানে মিলল অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে সুপারি বাগান থেকে শাহ আলম স্বপন (৫৫) নামে এক অটোরিকশা চালকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৩ অক্টোবর) সকালে উপজেলার বামনী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে কলাকোপা গ্রামের একটি সুপারি বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে পুলিশ একটি ধারালো ছুরি জব্দ করে। পরে মরদেহটি জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত শাহ আলম লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আবিরনগর গ্রামের মৃত শাহজাহানের ছেলে।

অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে হত্যার পর মরদেহ রাস্তার পাশে ফেলে গেছেন বলে ধারণা পুলিশ ও স্থানীয়দের। আর তার অটোরিকশার কোনো সন্ধ্যান পাওয়া যায়নি।

পরিবারের অভিযোগ, অটোরিকশা ছিনিয়ে নিতেই তাকে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, সকালে পথচারীরা রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ওই এলাকার হাজী বাড়ির সামনে আবু তাহেরের সুপারি বাগানে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। তিনি স্থানীয় বাসিন্দা না হওয়ায় প্রথমে মরদেহটি কেউ চিনতে পারেননি। পরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মরদেহের ছবি দেওয়ার পর পরিবারের লোকজন তাকে চিনতে পারেন।

নিহত ওই ব্যক্তির স্ত্রী শাহিনুর বেগম বলেন, তার স্বামী অটোরিকশা চালাতেন। বৃহস্পতিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হন তিনি। পরে রাতে আর বাড়ি ফেরেননি। আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করেও কার সন্ধান পাওয়া যায়নি। এরপর সকালে তার রক্তাক্ত মরদেহ উদ্ধারের খবর পাই। তার অটোরিকশাটি ছিনিয়ে নিতেই তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে জানান তিনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া বলেন, মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে একটি ধারালো ছুরি পাওয়া গেছে। মরদেহের পেটে জখম রয়েছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।