ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্বজনদের জিম্মি করে আনানো হতো স্বর্ণালংকার, আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
প্রবাসীর স্বজনদের জিম্মি করে আনানো হতো স্বর্ণালংকার, আটক ৩

ঢাকা: প্রবাসীদের আত্মীয়-স্বজনদের জিম্মি করে অবৈধভাবে শুল্ক ফাঁকি দিয়ে বিদেশ থেকে স্বর্ণালংকার বাংলাদেশে নিয়ে আসতো একটি চক্র। এই চক্রের মূলহোতা খোরশেদ আলমসহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় সেখান থেকে অপহৃত ভিকটিসহ বিপুল পরিমাণ স্বর্ণালংকার, ল্যাপটপ, মোবাইল ফোন ও অন্যান্য মূল্যবান সামগ্রী জব্দ করা হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, অভিনব কায়দায় প্রবাসীদের আত্মীয়-স্বজনদের জিম্মি করে অবৈধভাবে শুল্ক ফাঁকি দিয়ে বিদেশ থেকে স্বর্ণালংকারসহ বিভিন্ন মূল্যবান পণ্য বাংলাদেশে নিয়ে আসা চক্রের অন্যতম মূলহোতা খোরশেদ আলমসহ তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় রাজধানীর কারওয়ানবাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১২১১ ঘণ্টা, অক্টোবর ১৩, ২০২৩
পিএম/এমএমআই/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।