ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলাপুরে হোটেলের বাথরুম মিলল কর্মচারীর মরদেহ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
কমলাপুরে হোটেলের বাথরুম মিলল কর্মচারীর মরদেহ

ঢাকা: রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেল থেকে আল মামুন ওরফে আরাফাত (১৮) নামে এক কর্মচারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) এ তথ্য নিশ্চিত করেছে মতিঝিল থানা পুলিশ।

এর আগে বুধবার (১১ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১১টার দিকে কমলাপুরের জসিম উদ্দিন রোডের মাথায় সালিমার নামে আবাসিক হোটেলের ষষ্ঠ তলার ছাদে হোটেল কর্মচারীদের ব্যবহৃত বাথরুম থেকে মরদেহটি উদ্ধার করে মতিঝিল থানা পুলিশ।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুর রহমান বাংলানিউজকে জানান, গত ৭-৮ দিন আগে আল মামুন ওই হোটেলে কাজে যোগ দেন। হোটেলটি ষষ্ঠ তলার ছাদে থাকা কর্মচারীর রুমে তিনি থাকতেন। বুধবার রাতে ছাদে বাথরুমের ভিতর কাঠের আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান তার সহকর্মীরা। পরে থানায় খবর দিলে তার ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করছে পুলিশ। তবে বিস্তারিত কারণ জানার জন্য তদন্ত চলছে।

এদিকে মৃত আল মামুনের চাচা ইয়াসিন জানান, তাদের বাড়ি পিরোজপুরের ইন্দুরকানী থানার প্রত্যাশী গ্রামে। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন বড়। মামুনের বাবার নাম আল আমিন হাওলাদার। বুধবার রাতে হোটেল কর্তৃপক্ষের মাধ্যমেই তিনি খবর পান, তার ভাতিজা আল মামুন হোটেলে গলায় ফাঁস দিয়েছেন। তবে এর বেশি তিনি আর কিছুই জানেন না।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, অক্টোবর ১২, ২০২৩
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।