ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ত্রিশালে সড়ক দুর্ঘটনা: ঘাতক বাসচালক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
ত্রিশালে সড়ক দুর্ঘটনা: ঘাতক বাসচালক আটক মো. ওবায়দুল্লাহ, বাসচালক

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় ছয় যাত্রী নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাসচালক মো. ওবায়দুল্লাহকে (২০) আটক করেছে পুলিশ।

বুধবার (১১ অক্টোবর) সন্ধ্যা পৌনে ৭টার দিকে উপজেলার বাগান এলাকা থেকে ত্রিশাল থানা পুলিশ তাকে আটক করে।

ওবায়দুল্লাহ সড়কে চলাচলে অনুমতিহীন ও ফিটনেসবিহীন রাব্বি-সেতু (ঢাকা মেট্রো-জ-১৪-১০০৪) বাসের চালক। তিনি ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নের নওপাড়া গ্রামের বাসিন্দা সুর্য্যত আলীর ছেলে।  

রাত ৮টায় বাংলানিউজকে খবরের সত্যতা নিশ্চিত করেছেন ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈন উদ্দিন।

তিনি জানান, ঘটনার পর থেকে ঘাতক বাসের চালক আত্মগোপনে ছিলেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় এবং গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই বাসচালককে আটক করা হয়। এ ঘটনায় সড়ক দুর্ঘটনা সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের প্রক্রিয়াধীন বলে জানান তিনি।    

এর আগে বুধবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার চেলেরঘাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে চার গার্মেন্টস কর্মীসহ নিহত হয়েছেন ছয়জন।  

তারা হলেন- ত্রিশাল উপজেলার কাঁঠাল গ্রামের আতিকুল ইসলামের মেয়ে জেসমিন আক্তার (২৮), নওপাড়া গ্রামের মোতালেব মিয়ার ছেলে খাইরুজ্জামান লিটন (৩২), রাগামারা গ্রামের আহেদ আলীর ছেলে সোহেল মিয়া (৩০), সদর উপজেলার চুরখাই এলাকার সাইফুল ইসলামের ছেলে সিরাজুল ইসলাম (৩৫) এবং ঈশ্বরগঞ্জ উপজেলার মেহেক মুন্সির ছেলে আলতাব হোসেন (৬০)। তবে নিহত অপর এক নারীর নাম-পরিচয় এখনও জানা যায়নি।

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।