ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে হিজবুত তাহরীর সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
নরসিংদীতে হিজবুত তাহরীর সদস্য গ্রেপ্তার গ্রেপ্তার জঙ্গি সদস্য জুয়েল ভূইয়া

নরসিংদী: নরসিংদীর পলাশে জুয়েল ভূইয়া (২৬) নামে এক জঙ্গি সংগঠনের সদস্যকে গ্রেপ্তার করেছে এন্টি টেরোরিজম ইউনিটের সদস্যরা।  

মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার খানেপুর গ্রামে অবস্থিত ঘোড়াশাল-পলাশ ফার্টিলাইজার প্রকল্প এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বুধবার (১১ অক্টোবর) সকালে এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকতিয়ার হোসেন।

গ্রেপ্তার জুয়েল ভূইয়া নরসিংদী জেলার শিবপুর  উপজেলার দুলালপুর ইউনিয়নের কাজিরচর গ্রামের আবুল ভূইয়ার ছেলে।  সে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর একজন সক্রিয় সদস্য।

পুলিশ জানায়, জুয়েল ভূইয়া ঘোড়াশাল পলাশ ইউরিয়া ফার্টিলাইজার প্রকল্পে শ্রমিকের কাজের পাশাপাশি গোপনে নিষিদ্ধ জঙ্গি সংগঠন হিজবুত তাহরীর সদস্য হয়ে কাজ করতো। গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে এন্টি টেরোরিজম ইউনিটের একটি টিম অভিযান পরিচালনা করে মঙ্গলবার সন্ধ্যায় পলাশের খানেপুরের ফার্টিলাইজার প্রকল্প এলাকা থেকে জুয়েল ভূইয়াকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও হিজবুত তাহরীর বিভিন্ন লিফলেট উদ্ধার করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকতিয়ার হোসেন জানান, গ্রেপ্তার জুয়েল ভূইয়ার বিরুদ্ধে সন্ত্রাস বিরোধী আইনে মামলা হয়েছে। তাকে আজই নরসিংদীর আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ১১, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।