ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে পাঁচ লাখ টাকার হেরোইন জব্দ, আটক তিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
মানিকগঞ্জে পাঁচ লাখ টাকার হেরোইন জব্দ, আটক তিন আটকরা।

মানিকগঞ্জ: মানিকগঞ্জ সদর উপজেলার খাগড়াকুড়ি এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে পাঁচ লাখ ৭০ হাজার টাকা মূল্যের হেরোইনসহ তিনজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।  

মঙ্গলবার (১০ অক্টোবর) জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ইনচার্জ আবুল কালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানা যায়।

আটকরা হলেন- সদর উপজেলার উত্তর তরা এলাকার খোরশেদ আলমের ছেলে টুটুল বিশ্বাস (৩৫), কেল্লাই এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে আব্দুর রহমান (৩৮) ও খাগড়াকুড়ি এলাকার মৃত দেলোয়ার দুলালের ছেলে তারা মিয়া (৪০)।

জানা যায়, পুলিশ সুপার গোলাম আজাদ খানের নির্দেশনায় ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালামের তত্ত্বাবধানে সাব-ইন্সপেক্টর মনিরুল ইসলাম মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় তিনজনকে আটক করা হয়। পরে তাদের মধ্যে টুল বিশ্বাস ও আব্দুর রহমানের কাছ থেকে ৫৭ গ্রাম হেরোইন জব্দ করা হয় এবং তারা মিয়া ওই দুইজনকে মাদক বিক্রিতে সহায়তা করে আসছিলো। তাদের বিরুদ্ধে আদালতে একাধিক মামলা বিচারাধীন রয়েছে। নতুন করে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত একটি মামলা দায়েরের প্রস্তুতি চলমান আছে।  

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।