ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

‌‘দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যরা ভূমিকা রেখেছে‌ন’

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
‌‘দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যরা ভূমিকা রেখেছে‌ন’

ঢাকা: দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যরা ভূমিকা রেখে চলেছেন বলে উল্লেখ করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী।

সোমবার (৯ অক্টোবর) ঝিনাইদহ জেলার শিশু একাডেমি মিলনায়তনে আয়োজিত জেলা সমাবেশ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

 

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঝিনাইদহের জেলা সদস্যদের আয়োজনে এই সমাবেশটি অনুষ্ঠিত হয়।  

উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী বলেন, বর্তমান সরকার নানা পদক্ষেপে এই বাহিনীকে সুসজ্জিত করেছে। শুধু পোশাক পরিবর্তনই নয়, অন্যান্য বাহিনীর মতোই এই বাহিনীকে আজ মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর মতোই গুরুত্বপূর্ণ বিভিন্ন আয়োজনকে নির্বিঘ্নে সম্পন্ন করতে ঝিনাইদহসহ সারা দেশে আনসার সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

আনসার ও ভিডিপির পরিচালক (অঙ্গীভূতকরণ) মো. আহসান উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এম রাজু আহমেদ, সিভিল সার্জন ডা. শুভ্রা রানী দেবনাথ জেলা পরিষদ চেয়ারম্যান এম হারুন অর রশিদ, মাগুরা জেলার জেলা কমান্ড্যান্ট চন্দন দেবনাথ।  

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঝিনাইদহ জেলার জেলা কমান্ড্যান্ট মো. সোহাগ হোসেন। দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঝিনাইদহ জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল, ক্রোকারিজ ও ছাতাসহ বিভিন্ন প্রকারের পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, অক্টোবর ১০, ২০২৩
এসজেএ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।