ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোংলায় চিত্রনায়ক শাকিল খানের গণসংযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫২ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
মোংলায় চিত্রনায়ক শাকিল খানের গণসংযোগ 

বাগেরহাট: বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রার্থী হিসেবে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি চিত্র নায়ক শাকিল খান।  

সোমবার (৯ সেপ্টেম্বর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার মিঠাখালি বাজার, মোংলা পোর্ট পৌরসভার বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন।

 

এসময় মোংলা পোর্ট পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড আ.লীগের সাবেক সভাপতি শেখ জাহাঙ্গীর হোসেন, যুবলীগ নেতা শাহিন শিকদার, জসিম শিকদারসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

চিত্র নায়ক শাকিল খান বলেন, বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে আপনাদের মধ্যে প্রচার করতে এসেছি এবং আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি।  

তিনি আরও বলেন, রামপাল-মোংলার মাটি ও মানুষকে আমি ভালোবাসি। এই আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিলে এই এলাকার মানুষের কল্যাণে কাজ করে যাবো। এ এলাকায় অনেক কাজের সুযোগ রয়েছে। মোংলার এপার-ওপারকে সংযোগ করার জন্য একটি সেতু খুবই প্রয়োজন। এই সেতু করাসহ সবকিছু করার চেষ্টা করব। মোংলা-রামপালের মানুষ আমার পাশে আছে। আশা করছি প্রধানমন্ত্রী আমাকে এই আসন থেকে দলীয় মনোনয়ন প্রদান করবেন।

বাংলাদেশ সময়: ২০৫১ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।