ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
ফতুল্লায় ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ফাইল ফটো

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার লালপুরে ডাইং ব্যবসায়ী হাজী শহিদুল্লাহ মিয়াজীর মালিকানাধীন মিয়াজী মঞ্জিলে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।

সোমবার (৯ অক্টোবর) এ ঘটনায় ডাইং ব্যবসায়ী রনি ডাইংয়ের মালিক হাজী শহিদুল্লাহ মিয়াজী মামলা করেছেন।

রোববার (৮ অক্টোবর) গভীর রাতে ভবনের দ্বিতীয় তলার গ্রিল কেটে রুমে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে হাত, পা, চোখ বেঁধে এ ডাকাতি করে ডাকাতদল।

মুখোশধারী ডাকাত দল ১৫ লাখ টাকা ও ৮০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

রনি ডাংইয়ের মালিক হাজী শহিদুল্লাহ মিয়াজীর বড় ছেলে রনি জানান, তাদের দ্বিতীয় তলার দক্ষিণের বারান্দার গ্রিল কেটে রোববার রাত সাড়ে ৩টার দিকে মাথায় ক্যাপ, মুখোশ পরিহিত ছয় ডাকাত প্রথমে তার রুমে প্রবেশ করে। তারা ডুকেই প্রথমে সবার হাত, মুখ বেঁধে ফেলে। এ সময় একজনের হাতে পিস্তল ছিলো এবং অপর সদস্যদের কাছে ধারালো অস্ত্র। পরবর্তীতে ডাকাত দলের সদস্যরা তার ছোট ভাইসহ পরিবারের সব সদস্যদের একটি রুমে আটকে রেখে প্রতিটি রুমের আলমারীর তালা ভেঙে ১৫ লাখ টাকা ও ৮০ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাত দলের সদস্যরা নিজেরা লুণ্ঠিত মালমাল নিয়ে নিজেদের মধ্যে কথা কাটাকাটি করে। প্রায় এক ঘণ্টারি মতো অবস্থান করে ভোর সাড়ে ৪টার দিকে ডাকাত দলের সদস্যরা যেখান দিয়ে প্রবেশ করেছিল সেখান দিয়েই চলে যায়। ডাকাত দলের দুইজনের বয়স ৪০-৪৫ হবে, বাকিদের বয়স ওই দুইজনের তুলনায় একটু কম।

তিনি আরও জানান, এত টাকা বাসায় রাখার কথা ছিল না। রাতে এক পার্টি টাকা দেওয়াতে তা বাসায় এনে রাখা হয়েছিল। ডাকাতরা ওই টাকাসহ স্বর্ণলংকার লুট করে নিয়ে যায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ডাকাতদের গ্রেপ্তারের জন্য পুলিশ মাঠে কাজ শুরু করেছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এমআরপি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।