ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে একরাতে তিন বাড়িতে ডাকাতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
আড়াইহাজারে একরাতে তিন বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে একরাতে তিন ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

সোমবার (০৯ অক্টোবর) ভোরে উপজেলা ব্রাহ্মন্দী ইউনিয়নের ডহর মারুয়াদী গ্রামের ব্যবসায়ী শাহজাহান, দিগলদী গ্রামের রিয়াজ চৌধুরী এবং মনোহরদী গ্রামের আবুলের বাড়িতে ডাকাতির ঘটনাগুলো ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (০৮ অক্টোবর) দিনগত রাত পৌনে ১টার দিকে ডহর মারুয়াদী গ্রামের ব্যবসায়ী শাহজাহানের টিনশেড বিল্ডিংয়ের জানালার গ্রিল কেটে রুমের দরজা ভেঙে ঘরের ভিতর প্রবেশ করে ডাকাতরা। শর্ট প্যান্ট পরিহিত মুখোশধারী ডাকাতদল বাড়ির সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১৫ হাজার টাকা ও তিনটি মোবাইল লুটে নেন। একই রাতে দেড়টার দিকে পার্শ্ববর্তী দিগলদী গ্রামের ব্যবসায়ী রিয়াজের বাড়ির গেইটের তালা ভেঙে রুমের ভেতর প্রবেশ করে সেখানের সবাইকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রিয়াজের হাত পা বেঁধে নগদ দেড় লাখ টাকা ৫ ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার এবং তিনটি মোবাইল ফোন লুটে নেওয়া হয়।

অপরদিকে ভোর সাড়ে ৩টার দিকে বড় মনোহরদী গ্রামের ব্যবসায়ী আবুলের বাড়িতে একই কায়দায় ডাকাত দল রুমের ভিতর প্রবেশ করেন। সেখানে নগদ ৩ লাখ ১০ হাজার টাকা এবং দুই ভরি ওজনের বিভিন্ন স্বর্ণালংকার লুটে নেন তারা।

ভুক্তভোগীরা জানান, অজ্ঞাত ডাকাতদের বয়স ১৮ থেকে ২২ বছরের মধ্যে হবে।

ডাকাতি সংগঠিত হওয়া বাড়ির মালিকরা জানান, ডাকাতি হওয়ার পর থানা পুলিশ তাদের বাড়ি পরিদর্শন করেছে।

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, অক্টোবর ৯, ২০২৩
এমআরপি/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।