ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেনাপোলে ৪টি পিস্তল ও ২৫ রাউন্ড গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

জামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১০

বেনাপোল : যশোরের বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা এলাকা থেকে ৪টি বিদেশি পিস্তল ২৫ রাউন্ড গুলিসহ মইনুর ও আলমগীর নামের ২ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৬ যশোর ক্যাম্প সূত্রে জানা যায়, একটি অস্ত্র ব্যবসায়ী চক্র প্রচুর পরিমাণ অস্ত্র বেচাকেনা করবে এ রকম গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বৃহস্পতিবার সন্ধ্যায় বেনাপোল পোর্ট থানার সীমান্তবর্তী ধান্যখোলা গ্রামে অবস্থান নেয়।

পরে তারা ধান্যখোলা মাদ্রাসার দক্ষিণ অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও এ সময় ৪টি বিদেশি পিস্তল ও ২৫ রাউন্ড গুলিসহ ২ অস্ত্র ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়।

আটককৃতরা হলো- বেনাপোল পোর্ট থানার ঘিবা গ্রামের শহর আলীর পুত্র মইনুর রহমান (৪৭) ও একই গ্রামের হাতেম আলীর পুত্র আলমগীর (২৫)। এরা দীর্ঘদির ধরে ভারত থেকে অস্ত্র এনে এদেশের সন্ত্রাসীদের কাছে বিক্রি করতো।  

তাদের জিজ্ঞাসাবাদের জন্য যশোর-৬ র‌্যাব কার্যালয়ে নেওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে বলে র‌্যাব জানায়।

বাংলাদেশ সময় : ২২২৮ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।